Programming Tutorial , Android, Xml ,Java ,Php ,Mysql ,Html,CSS ,Ios,JavaScript & Networking, Internet,PC help Line & More... Free Video or Audio Download. For This Site Any Kinds Of Help You Can Also Contract: www.facebook/sattarcse or Email: sattar.mbstu@gmail.com, Skypee:sattar_cse , twitter:sattar_cse

Thursday, February 6, 2014

Zakaria Shuvo feeling হারানোর কষ্ট
রাতের গভীরতা বাড়ার সাথে সাথে আমার এই আশংকাটাও বাড়তেছে যে, ফজর নামাজ জামাতে পড়ার জন্য উঠতে পাড়বো কিনা ।কিছুতেই ঘূম আসছে না,মনে হয় ডায়াজাপামের ডাবল ডোজ খেয়েও কাজ হবে না।এটা নতুন না। পার্থক্য শুধু ঐ জায়গাটায়, যে আগে যেখানে গভীর তন্ময়তায় মনের জলাশয়ে ভালোবাসার বুদবুদ শুনতাম এখন সেখানে শুনি কষ্টের বুদবুদ। বেশ কদিন থেকে নিজেকে আগের মতো নির্জীব নিরুৎসাহিত মনে হচ্ছে , কি যেন চাপা কষ্ট মনের গহীনে বাসা বেঁধে আছে,কষ্টের মেঘমালা জমাট বেঁধে ব্রেনে নিম্নচাপের সৃষ্টি করছে ।বৃষ্টি হয়ে চোখ দিয়ে ঝড়ে পড়লেও হালকা হতাম। কি আর করা! আলো জ্বেলে পড়তেছি ডাফনী মার্কিনের লেখা। LONELINESS IS A TERRIFIC THING BUT U CAN ALWAYS CURE IT AND WHEN I AM SAD U ARE ALWAYS THERE TO TELL ME I WILL BE FINE. এই পৃথিবীর কিছু সম্পর্ক জন্ম থেকে হয় আর কিছু হয় জন্মের পরে। দ্বিতীয় সম্পর্কের গতি প্রকৃতি বড়ো বেয়ারা । সামাজিক ব্যাকরণে যেসব সম্পর্ক অনৈতিক,সেরকম কিছু হলেই সমাজ সংসারের অমোঘ তর্জনী এসে পথ রোধ করে দাড়ায় । আমি এসবের ছায়াও পাড়াইনি।কিন্তু গত ৩১ শে জানুয়ারি,রোজ শুক্রবার সকালে যা ঘটে গেল তা কখনই আশা করিনি । দেড় বছরের সম্পর্কের ইতি বা PACKED UP হল এক নর পিশাচ ভিলেনের দ্বারা ।সিনেমার ভিলেন হলেতো নাকে তেল দিয়া ঘুমাইতাম,তা আর হল কই? তার সাথে প্রথম দেখা হয়েছিলো ২০১২ সালের মাঝামাঝিতে রাজউক শপিং সেন্টার এর চতুর্থ তলায়? প্রথম দেখাতেই প্রেমে পড়ে গেলাম। দেরী না করে সেদিনেই সম্পর্কের শুভ সূচনা করেছিলাম । খুব-ই সৌন্দর্য ছিল। তার কপাল থেকে গোড়ালি অবধি নিটোল মসৃণতা।কারো যাতে নজর না লাগে এজন্য বোরকা কিনে দিয়েছিলাম । গায়ের রঙ ছিল সাদা আর পিংক কালার এর নিখুঁত মিশ্রণ । আমি পিংকি বলে ডাকতাম। কখন খাব, কখন ঘূমাবো, কখন ক্লাসে যাবো এমনকি প্রতিদিন ওই আমাকে ঘুম থেকে জেগে তূলে ফজরের নামাজ পড়তে পাঠাতো ।আমাকে কখনো কোনদিন বিরক্ত করেনি, ও লক্ষ্মী ছিল। আমার বোরিং এর সময়টাতে সঙ্গ দিত, গান শোনাত, সব দুঃখ ভুলে দেয়ার চেষ্টা করতো। ওর মেমোরি অনেক শার্প ছিল, আমি অনেক কিছু ভুলে গেলে ও আমাকে স্মরণ করিয়ে দিত। ছবি তলায় অসম্ভব পটু ছিল। কণ্ঠও ছিল অসাধারণ সুরেলা ।কিন্তু আজ ও আমার কাছে নেই। শুক্রবারে সকালে এক পাষণ্ড, নিষ্ঠুর ভিলেন ওকে তূলে নিয়ে গেছে।ব্যাটা ভিলেন তোর কি দরকার আমারে বলতি, নিরীহ পিংকির উপর তোর এতো রাগ কেন? জানিনা কার কাছে আছে,কেমন আছে?বাংলাদেশের কীঊট নিরাপত্তা বাহিনী পুলিশও নাকি ওকে খূজে বের করতে পারবে না। সে আশায় গুড়েবালি। পিংকীকে হারিয়ে আমি হতবাক!এখন ওকে ছাড়া আমার দৈনন্দিন জীবন অচল মনে হয়, মনে হয় কি যেন আমার সাথে নেই,আজ আমি বড় একা ।খূব মিস করছি ওকে। তবে পিংকি তুমি যেখানেই থাকো ভালো থেকো ।খুব মাথা ব্যাথা করতেছে,BYE.http://sonertoriblogs.blogspot.com/

No comments:

Post a Comment

বার্তা থেকে মন্তব্য